ধর্ষণের পর মন্দিরে পুড়িয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক ।। ভারতের উত্তরপ্রদেশে এক নারীকে তার বাড়িতে ঢুকে গণধর্ষণের পর পাশের একটি মন্দিরে নিয়ে জীবন্ত পুড়িয়ে মেরেছে ভারতের পাঁচ দুর্বৃত্ত। ভারতের উত্তরপ্রদেশের সেই নারীকে গণধর্ষণ ও খুনের অভিযোগে ওই পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (১৪ জুলাই) গভীর রাতে উত্তরপ্রদেশের সম্ভল জেলায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।পুলিশের সূত্রে জানাযায়, নারীটির [২৫]  দুই সন্তানের মা ছিলেন।ভুক্তভোগী রাজপুরা থানার অন্তর্গত একটি গ্রামে থাকতেন। পুলিশের কাছে লিখিত অভিযোগে ভুক্তভোগী স্বামী জানিয়েছেন, সেই দিন রাতে এলাকায় প্রবল বৃষ্টি হচ্ছিল। সেই দুর্যোগের রাতেই বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়ে ওই পাঁচ জন।

 

রাজপুরা থানার কর্মকর্তা অরুণ কুমার জানিয়েছেন, ঘটনার পর ওই পাঁচ জন চলে গেলে তিনি তার স্বামীকে এবং তার ভাইকে  ফোন করার চেষ্টা করেন ভুক্তভোগী । কিন্তু তাদের সাথে যোগাযোগ করা যায়নি। অবশেষে এক আত্মীয়কে ফোন করে বিস্তারিত জানায় ভুক্তভোগী। ফোনেই অভিযুক্তদের নাম-পরিচয়ও জানিয়ে দেন।এর কিছু ক্ষণ পর ফের ওই বাড়িতে ফিরে আসে ওই পাঁচ জন। ভুক্তভোগীকে কাছেই একটি মন্দিরে নিয়ে যায়। সেখানে ভুক্তভোগীর গায়ে আগুন ধরিয়ে দিয়ে তাকে মেরে ফেলে তারা।

 

 

ই-বার্তা//