ধানের শীষের প্রার্থীর পক্ষে যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব: মির্জা ফখরুল

ই- বার্তা ।। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সিটি নির্বাচনে ঢাকাবাসীর মাঝে ধানের শীষের প্রার্থীর পক্ষে যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব।

সোমবার সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে মিরপুরের বায়তুল মোশাররফ জামে মসজিদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন। মির্জা ফখরুল বলেন, ‘এই নির্বাচনকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ও গণতন্ত্রের মুক্তির জন্য আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি।

জনগণকে সম্পৃক্ত করতেই আমরা নির্বাচনে অংশ নিয়েছি। আমরা বিশ্বাস করি– জনগণ যদি সংগঠিত হয়, খালেদা জিয়া ও গণতন্ত্র এবং ঢাকাবাসী নাগরিক অসুবিধা থেকে মুক্তি পাবেন। তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন তাতে জনগণ একত্রিত হবেন।

নির্বাচনে তাবিথ আউয়ালের বিজয় সুনিশ্চিত– এমন মন্তব্য করে তিনি বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হলে তাবিথ আউয়াল অবশ্যই বিপুল ভোটে বিজয়ী হবেন, ইনশাআল্লাহ। নির্বাচন পেছানোর প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশন তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তারই প্রমাণ। তাদের আগেই উচিত ছিল পূজার দিন দেখে তারিখ ঠিক করা।

এর আগেও জাতীয় নির্বাচনে তারা এমন ঘটনা ঘটিয়েছেন। পরে তিনি বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে গণসংযোগ শুরু করেন।