ধানের শীষ জনগণের কাছে এখন পেটের বিষঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।  বিএনপির নেতা মওদুদ আহমদ মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছেন নিজেদের লোকজনকে দিয়ে বোমা মেরে। মওদুদ আহমদ এলাকায় এলে লোকজন তার কাছে আসেন না। ধানের শীষ জনগণের কাছে এখন পেটের বিষে পরিণত হয়েছে।

সেতুমন্ত্রী  সোমবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারি মুজিব কলেজগেটে পথসভায় জনতার উদ্দেশে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, কোম্পানীগঞ্জ ও কবিরহাট আমার দুই ভাই। দুই উপজেলায় আমি সমানভাবে উন্নয়ন করেছি। এছাড়া আমি সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছি। প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দেয়ার পর আমি প্রাণপণে চেষ্টা করেছি। পদ্মা সেতু থেকে শুরু করে ঢাকা শহর ও চট্টগ্রাম শহরে ফ্লাইওভার নির্মাণ করে যানজট নিরসন করা হয়েছে।

 

সেতুমন্ত্রী আরো বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ করা হয়েছে। এসব উন্নয়ন এখন দৃশ্যমান। আজকে ঢাকা শহরে মেট্রোরেল, কর্ণফুলী নদীর নিচে টানেল নির্মাণকাজ চলছে। ফেনী থেকে নোয়াখালী, নোয়াখালী থেকে জোরালগঞ্জ পর্যন্ত সড়ক নির্মাণ করা হয়েছে। এ উন্নয়নের জন্য শেখ হাসিনাকে সম্মান দিতে হবে।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক