নওগাঁয় ছিনতাই মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

ই- বার্তা ডেস্ক।।   নওগাঁর বদলগাছীতে ছিনতাই মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সালকে (২৭) গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার মিঠাপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার মিঠাপুর গ্রামের মৃত কাশিম খাঁ’র ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল (পহেলা বৈশাখ) বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে মিঠাপুর গ্রামের বাড়ি থেকে দলিল লেখক জালাল উদ্দিন বদলগাছীর দিকে রওয়ানা হন। পথিমধ্যে মিঠাপুর কলেজের দক্ষিণ পার্শ্বে তার গতিরোধ করে ৪৫ হাজার টাকা ও মোটরসাইকেল ছিনতাই করে নেয়ার চেষ্টা করেন স্থানীয় কাওসার ও মামুন নামে দুই ব্যক্তি। এ সময় তার চিৎকারে মাঠে থাকা কৃষকেরা ছুটে এসে ওই দুই ব্যক্তিকে আটক করে মোটরসাইকেল উদ্ধার করে। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল ঘটনাস্থলে এসে দুই ব্যক্তিকে জনতার হাত থেকে কেড়ে নিয়ে চলে যায়। এরমধ্যে ছিনতাইকারী দুইজনের মধ্যে কাওছার ছাত্রলীগের সভাপতি ফয়সালের বড় ভাই। ঘটনায় দলিল লেখক জালাল উদ্দিন বাদী হয়ে ওইদিন ছাত্রলীগের সভাপতি ফয়সালসহ তিনজনকে আসামি করে ছিনতাই মামলা দায়ের করেন।

এও বিষয়ে বদলগাছী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মালেক বলেন, দুপুর আড়াইটার দিকে মিঠাপুর বাজারে অভিযান চালিয়ে ফয়সালকে আটক করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম