নওগাঁয় নয়টি মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্যকে গ্রেফতার

ই- বার্তা ডেস্ক।।   নওগাঁয় চুরি যাওয়া নয়টি মোটরসাইকেল উদ্ধারসহ আন্তজেলা চোর চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নওগাঁ সদর থানায় সংবাদ সম্মেলন করে চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধারসহ আন্তজেলা চোর চক্রের সদস্য গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার ইকবাল হোসেন।

গ্রেফতার চোর চক্রের সদস্যর নাম সজিব হোসেন (৩০)। তিনি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বাড়ইপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

এই বিষয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রুয়ারি জয়পুরহাটের আজিজুল হককে (৫০) গ্রেফতার করে ডিবি পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে নওগাঁ সদর, বগুড়া ও গাইবান্ধায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে আন্তজেলা চোর চক্রের সদস্য সজিব হোসেনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে বগুড়ার সোনাতলা ও গাবতলী থানা এলাকা থেকে চোরাই নয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার সজিব হোসেন চোরাই মোটরসাইকেলগুলো ক্রেতাদের কাছে বিশ্বস্ততার জন্য কাস্টমস অফিসের ভুয়া কাগজপত্র তৈরি করে বিক্রি করত। এই চক্রটির সঙ্গে আরও অনেকে জড়িত আছে। এই চোর চক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় সজিবকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম