নতুন বিয়েতে পুরনো স্ত্রীর শুভেচ্ছা পেলেন রাজ

ই-বার্তা।।  শুভশ্রীর সঙ্গে এটি রাজের দ্বিতীয় বিয়ে। রাজের প্রথম স্ত্রীর বিষয়টি অনেকের কাছেই অজানা।রাজের প্রথম স্ত্রীর নাম শতাব্দী মিত্র। অন্য সবার মতো শতাব্দীও রাজের বিয়েতে অভিনন্দন জানিয়েছেন। বিবাহ বিচ্ছেদের অভিমান চাপা দিয়ে রাজের মঙ্গল কামনা করেছেন।

গতকাল (১২ মে) অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন পরিচালক রাজ চক্রবর্তী।

২০০০ সালের দিকে একটি টেলিভিশন অনুষ্ঠানে কাজ করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় হয় শতাব্দীর। এরপর প্রেম, প্রেম থেকে পালিয়ে বিয়ে করেন রাজ-শতাব্দী। সে সময় শতাব্দীর পরিবার রাজকে মেনে নেয়নি। কারণ তখনো রাজ ক্যারিয়ার দাঁড় করাতে পারেনি।

এরপর শুভশ্রীর সঙ্গে প্রেমে জড়ানোর খবর শুনে শুভশ্রীকে ফোন করেন শতাব্দী। শুভশ্রীকে রাজের জীবন থেকে সরে যেতে বলেন। তার কিছুদিন পর শোনা যায় দেবের সঙ্গে প্রেম করছেন শুভশ্রী। সেযাত্রায় রক্ষা পায় রাজ-শতাব্দীর সংসার। কিন্তু চিড় ধরে সুখী দাম্পত্যে।

এরপর পায়েল, মিমিসহ একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েন রাজ। চেনা রাজ দিনে দিনে হয়ে ওঠে শতাব্দীর কাছে অচেনা এক মানুষ। ২০১১ সালের দিকে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটান শতাব্দী। অনেক তিক্ততা থাকলেও সবসময় তিনি রাজের শুভ কামনা করেন। তাইতো পুরনো তিক্ততা ভুলে রাজের বিয়েতে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শতাব্দী।