নতুন সম্পর্কে জড়িয়েছেন ব্রাড পিট?

ই-বার্তা।। ব্র্যাডের নতুন সঙ্গীর নাম নেরি ওকসম্যান। তবে ন্যারি হলিউডের কোনো তারকা নন। তিনি পেশায় একজন স্থপতি। বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয় ‘ম্যাসাচুসেট্‌স ইনস্টিটিউট অব টেকনোলজি’-এর স্থাপত্যবিদ্যা বিভাগের শিক্ষক তিনি।

অনেক আগেই অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে সম্পর্কের পাট চুকিয়েছেন ‘ফাইট ক্লাব’ খ্যাত অভিনেতা ব্র্যাড পিট। সম্প্রতি সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টোনের কাছে ব্র্যাডের ফিরে যাওয়ার খবরও এসেছে গণমাধ্যমে। কিন্তু সব ছাপিয়ে ব্র্যাডের নতুন সম্পর্ক নিয়েই এখন গুঞ্জন চলছে।

পিপলস ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী, ন্যারির সঙ্গে ব্র্যাডের সাক্ষাৎ হয়েছিল গত বছরের নভেম্বরে। দু’জন বেশ কয়েক মাস ধরে একসঙ্গে সময় কাটাচ্ছেন।

কিছু সংবাদমাধ্যমের দাবী, ন্যারি-ব্র্যাড অন্তত ছয় মাস ধরে প্রেম করছেন। আবার ‘পেইজ সিক্স’ নামক একটি সংবাদমাধ্যমের দাবী- প্রেম নয়, একটি প্রজেক্টের কাজে তাঁরা দু’জন একত্রিত হয়েছেন। তাঁদের সম্পর্ক শুধুই বন্ধুত্বের। তবে ব্র্যাড নাকি ন্যারিতে মুগ্ধ। ন্যারির সঙ্গে সময় কাটানো তিনি বেশ উপভোগ করেন বলেও দাবী করে সংবাদমাধ্যমটি।

ইজরাইলি বংশোদ্ভূত ন্যারি একজন প্রথিতযশা স্থপতি। বিশ্বব্যাপী তাঁর নকশায় অনেক স্থাপনা রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘দ্য সিল্ক প্যাভেলিয়ন’। ২০১৩ সালে নির্মিত এই স্থাপনাটি ৬ হাজার ৫০০ সিল্ক ওয়ার্ম দিয়ে তৈরি। এছাড়া বিশ্বব্যাপী ন্যারির নকশায় নির্মিত অনেক জাদুঘর রয়েছে। এ পর্যন্ত অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন ৪২ বছর বয়সী এই স্থপতি।

এর আগে আর্জেনন্টাইন সঙ্গীতশিল্পী ওসভালদো গলিজব-কে বিয়ে করেছিলেন ন্যারি ওক্সম্যান। সম্প্রতি ব্র্যাড পিট ছাড়াও মার্কিন ব্যবসায়ী বিল অকম্যানের সঙ্গে ন্যারির সম্পর্কের গুঞ্জন উঠে।