নভেম্বরে বিয়ে করছেন রণবীর-দীপিকা

ই-বার্তা।।  গত বছরের মতো এই বছরের শেষটাও হতে যাচ্ছে সে রকমই একটি বিয়ে দিয়ে। আর সেই বিয়ে করতে যাচ্ছেন বলিউডের সবচেয়ে আলোচিত জুটিদের মধ্যে অন্যতম রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

গত বছরের শেষের দিকে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে নিয়ে সরগরম ছিল ভারতের ক্রিকেট অঙ্গন থেকে বলিউড দুনিয়া।

স্পটবয়ের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, চলতি বছরের ১৯ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুজন।

স্পটবয়ের প্রতিবেদন আরো জানাচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা হবে মুম্বাইতে। তবে বিয়ের জন্য অত দেরী করতে চায়নি দুই পরিবার। বিয়ের দিন ঠিক করতে মুম্বাই থেকে উড়ে ব্যাঙ্গালুরুতে গিয়েছিল দীপিকার পরিবার।

চলতি বছরের জুলাইতেই চার হাত এক করে দেয়ার পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু দুজনেই তাঁদের কাজের দায়িত্ববোধের প্রতি বেশ সচেতন। বিয়ের আগেই তাই সব ছবির কাজ সেরে ফেলতে চাইছেন দুজনেই।

এরই মধ্যে দীপিকা তাঁর ছোট বোন আনিশা এবং মা উজালাকে নিয়ে শুরু করে দিয়েছেন বিয়ের প্রাথমিক কেনাকাটা। তবে বিয়েতে কোন নকশাকারকের নকশা করা পোশাক পরবেন দীপিকা, তা এখনো ঠিক করা হয়নি।

বর্তমানে জয়া আক্তারের ‘গুল্লি বয়’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। অন্যদিকে, ইরফান খানের বিপরীতে বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবি স্বপ্না ‘দিদি’তে অভিনয় করার কথা রয়েছে দীপিকার।