নাঈম শেখের পেছনে বিনিয়োগ ভবিষ্যতে কাজে আসবে

ই-বার্তা ডেস্ক ।।  ভারতের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট আঙিনায় পা রেখেছেন বাংলাদেশের বাঁহাতি ওপেনার নাঈম শেখ।  অভিষেক সিরিজে দুর্দান্ত পারফরম করে ক্রিকেটবিশ্বের নজর কেড়েছেন তিনি।

এক হাফসেঞ্চুরিতে তিন ম্যাচে করেছেন ১৪৩ রান।স্বভাবতই বাহবা পাচ্ছেন নাঈম। সবাই তাকে প্রশংসায় ভেজাচ্ছেন। বিশ্ব ক্রিকেটের রথী-মহারথীদের প্রশংসায় ভাসছেন তিনি। তরুণ এ ব্যাটসম্যানের বন্দনায় মুখর নির্বাচক হাবিবুল বাশার সুমনও।

গেল সোমবার মিরপুরে তিনি বলেন, নাঈম ভালো রান পেয়েছে। এটি বাংলাদেশ ক্রিকেটের জন্য সুসংবাদ। দুই বছর ধরে হাইপারফরম্যান্স দলে (এইচপি)ছিল সে। দেখে মনে হচ্ছে, ও একজন ভালো পারফরমার।

হাবিবুল বাশার বলেন, ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতে থিতু হয়েও বড় ইনিংস গড়তে পারেনি নাঈম। তবে তৃতীয় ও শেষ ম্যাচে সফল হয়েছে। আন্তর্জাতিক পর্যায়ে রান করতে বিশেষ দক্ষতা লাগে। তার পেছনে আমাদের বিনিয়োগ ভবিষ্যতে আরও কাজে আসবে।

নাগপুরে ব্যাট হাতে দারুণ সফল ছিলেন নাঈম। মাত্র ৪৮ বলে ১০ চার ও ২ ছক্কায় ৮১ রান করেন তিনি। তার ব্যাটিং দৃঢ়তায় জয়ের পথে ছিল বাংলাদেশ। কিন্তু পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় স্বপ্নভঙ্গ হয় টাইগারদের।

তবে সব মিলিয়ে দলের পারফরম্যান্সে মোটামুটি সন্তুষ্ট নির্বাচক। তিনি বলেন, সর্বোপরি এ সফরে আমরা ভালো খেলেছি। অবশ্য আমাদের আরও ভালো করার সম্ভাবনা ছিল। কিন্তু আমরা সুযোগ কাজে লাগাতে পারিনি। লব্ধ সুযোগের সদ্ব্যবহার করতে পারিনি।