নাটকে অভিনয়ের প্রলোভন দেখিয়ে মডেলকে ধর্ষণ!

ই-বার্তা ।।  ছোট পর্দা অর্থাৎ টিভি নাটকে অভিনয়ের সুযোগ করে দেয়ার প্রলোভন দেখিয়ে এক মডেলকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গাজীপুরের নীলেরপাড়া এলাকায় একটি শুটিং স্পটে ওই মডেলকে ধর্ষণ করে মিজানুর রহমান শামীম নামে ব্যক্তি।

এ ঘটনার পর গত শুক্রবার রাতে নির্যাতিতা ওই তরুণী বাদী হয়ে শহরের বিলাশপুর এলাকার মিজানুর রহমান শামীমকে প্রধান আসামি করে তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই তরুণী সাভারে তার বোনের বাসায় থেকে মডেলিংয়ের কাজ করেন। আর অভিযুক্ত শামীম নাটক ও সিনেমা নির্মাণের কাজ করেন।

সম্প্রতি মিজানুর রহমান শামীম ওই মডেল তরুণীকে নির্দিষ্ট পারিশ্রমিকে তার সিনেমা ও নাটকে অভিনয়ের প্রস্তাব দেন। ওই তরুণী সিনেমা ও নাটকে অভিনয়ের প্রস্তাবে রাজি হয়ে যান। এই সূত্রে চলতি মাসের ৮ এপ্রিল গাজীপুরের নীলেরপাড়ায় পরিচালকের ভাড়া নেয়া শুটিং স্পটে যান ওই মডেল তরুণী। শুটিং স্পটে যাওয়ার পর সেখানে অন্য সহশিল্পীদের সঙ্গে অভিনয় শুরু করেন তিনি।

তবে ১০ এপ্রিল রাতে ঘটে অন্য রকম ঘটনা। সেদিন রাতে শামীমের যৌন লালসার শিকার হন ওই তরুণী। ওই মডেলের কক্ষে ঢুকে শামীম তাকে ধর্ষণ করেন। এখানেই শেষ নয়, এ সময় ক্যামেরা ম্যান মামুন ও আতিক নামের একজন তাকে সহযোগিতা করেন। এই ঘটনা ফাঁস করলে মডেলকে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয়া হয়। এরপরে শামীম আবার ওই তরুণীকে ধর্ষণ করে। একপর্যায়ে শুটিং স্পট থেকে ওই মডেল কৌশলে পালিয়ে যান।

এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন, ওই মডেলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার দিন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।