নার্গিস ফকরির সঙ্গে বিচ্ছেদের পর উদয় চোপড়ার আত্মহত্যার চেষ্টা

ই-বার্তা ডেস্ক ।।  বলিউডের নামজাদা প্রযোজক যশ চোপড়ার ছেলে ও জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জির দেবর নায়ক ও প্রযোজক উদয় চোপড়া ধুমের মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

অনেক চেষ্টা করেছেন অভিনয়ে জনপ্রিয় হওয়ার। কিন্তু ভাগ্য তার বিপরীতে থাকায় কিছুতেই কিছু হয়নি। বড় বড় তারকাদের সঙ্গে সিনেমা করেও নিজেকে প্রথম সারির অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেননি যশপুত্র। এমন খবর বারবার এসেছে বলিউড সংশ্লিষ্ট গণমাধ্যমে। এবার প্রকাশ্যে এলো তার আত্মহত্যার চেষ্টার খবর।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জনিয়েছে, আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেতা উদয় চোপড়া। এই অভিনেতার দুটি টুইট ঘিরে এমনই জল্পনা বলি পাড়ায়। ক্যারিয়ারে ব্যর্থতার পর ব্যক্তিগত জীবনেও সম্প্রতি ধাক্কা খেয়েছেন তিনি।

অভিনেত্রী নার্গিস ফকরির সঙ্গে বিচ্ছেদের পর থেকেই কার্যত অবসাদে ভুগছিলেন প্রযোজক-অভিনেতা উদয়। তাই তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে দাবি করছে ভারতীয় মিডিয়া।

এক টুইট বার্তায় উদয় লেখেন, আমি ঠিক নেই। চেষ্টা করছি, তবে ব্যর্থ হচ্ছি। কিছু সময়ের জন্য টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে রাখলাম। মৃত্যুর এত কাছে গিয়ে চমৎকার লাগছিল। আত্মহত্যার জন্য এটা ভালো অপশন। পরে অবশ্য তিনি এ টুইট বার্তাটি মুছে দেন।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া