নিখোজের ৪ মাস পর ক্ষতবিক্ষত কিশোরী উদ্ধার

ই-বার্তা ডেস্ক।।  নোয়াখালীর হাতিয়ার চর নঙ্গোলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজের প্রায় ৪ মাস পর ক্ষতবিক্ষত অবস্থায় পাওয়া গেল রাহেনা আক্তার (১৪) নামের এক কিশোরীকে।  তাকে চট্টগ্রামের কালুরঘাট ব্রিজের নিচ থেকে উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত রাহেনা আক্তার হাতিয়া উপজেলার চর নঙ্গেলিয়া গ্রামের এনায়েত উল্যা বাহারের মেয়ে।  এ ঘটনায় সোমবার সন্ধ্যায় মাইজদী থেকে  ৪ জনকে আটক করেছে সুধারাম মডেল থানা পুলিশ। 

রাহেনার মা সামছুন নাহার বলেন, প্রায় ৪ মাস আগে তিনি বাড়িতে না থাকার সুযোগে তাদের প্রতিবেশী স্থানীয় জামাল উদ্দিনের মেয়ে রিনা আক্তার বাড়িতে এসে রাহেনাকে কাজ দেয়ার কথা বলে নিয়ে যায়।  পরে বাড়িতে এসে রাহেনাকে না পেয়ে, অনেক খোঁজাখুঁজি করেন তিনি।  পরে আমার বড় ছেলের শাশুড়ি জানান, রিনা বাড়ি থেকে রাহেনাকে নিয়ে গেছে।  পরে বিষয়টি নিয়ে স্থানীয় নেতৃবৃন্দ রিনাকে জিজ্ঞাসা করলে, রিনা ঘটনা অস্বীকার করে।

তিনি বলেন, গত রবিবার গভীর রাতে একটি অপরিচিত নাম্বার থেকে অজ্ঞাত এক ব্যক্তি টেলিফোনে রাহেনার খোজ দিলে পরিবারের সদস্যরা চট্টগ্রামের কালুরঘাট ব্রিজের নিচ থেকে মুমূর্ষ অবস্থায় রাহেনাকে উদ্ধার করে। 

হাসপাতালে চিকিৎসাধীন রাহেনা জানান, গত ৪ মাস রিনার মামী আলেয়া আক্তার তার মাইজদী বাসায় রেখে তাকে মারধর করে।  ব্লেড দিয়ে পুরো শরীরে ক্ষত করে, কখনো গরম পানি ঢেলে দেয়। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার  জানান, ভিকটিমের শরীরের বিভিন্ন অংশে ক্ষত রয়েছে।  তাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করার পরামর্শ দেওয়া হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, প্রাথমিক অভিযোগের ভিত্তিতে সুমন, সাহাবুদ্দিন, রিনা,আলেয়া নামে ৪ জনকে আটক করা হয়েছে।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু