নিজের ছবিই দেখে কাদলেন পরীমনি!

ই-বার্তা।।  ছবিটি দেখার পর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পরীমনি বলেন, আমার অনেক দিনের কষ্ট ও পরিশ্রমের ফসল স্বপ্নজাল। বড়পর্দায় দেখার পর মনে হয়েছে পরিশ্রম স্বার্থক হয়েছে। তাছাড়া ছবি দেখে সবাই যেভাবে প্রশংসা করছে তাতে আমি খুশিতে কান্না করেছি।

বহুল প্রতীক্ষিত স্বপ্নজাল ছবির প্রিমিয়ার প্রদর্শনী রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়। প্রিমিয়ার শো দেখতে আমন্ত্রিত ছিলেন সংবাদকর্মীসহ দেশের তারকা নির্মাতা, অভিনেতা, অভিনেত্রীরা। আর প্রিমিয়ারে ছবিটি দেখার পর কান্নায় ভেঙে পড়েন ছবির নায়িকা পরীমনি!

শুধু তাই নয়, প্রিমিয়ার প্রদর্শনী শেষে ছবির নায়ক ইয়াশ রোহান (সোনাই)কে জড়িয়ে কান্না করেন পরীমনি (শুভ্রা)।

স্বপ্নজাল ছবির প্রিমিয়ার দেখে উপস্থিত দর্শক প্রশংসা করেছেন অভিনেতা ফজলুর রহমান বাবুর। তাদের ধারণা অভিনয়ে পরীমনি ও ইয়াশ রোহানকে ছাপিয়ে দুর্দান্ত অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। তাকে পাওয়া গেছে নেতিবাচক চরিত্রে।

এদিকে ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, পরীমনি, ইয়াশ রোহান, ফলজুর রহমান বাবু, ইরেশ জাকের, আনিসুল হক, আফজান হোসেন, নির্মেলেন্দু গুন ছাড়াও অনেকেই।

শুক্রবার দেশের ২০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে স্বপ্নজাল। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্বপ্নজাল’-এ লগ্নি করেছে বেঙ্গল ক্রিয়েশন্স ও বেঙ্গল বারতা।