নিজের পাপেই এই সরকারের পতন হবেঃ অলি আহমেদ

ই-বার্তা ডেস্ক।।  সরকারের ‘পতন অনিবার্য’ জানিয়ে নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ। 

গতকাল শনিবার রাজধানীর কারওয়ান বাজারে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। 

অলি আহমদ বলেন, আপনাদের বলছি, সরকারের পতনের খুব বেশি সময় বাকি নেই। নিজের পাপেই এই সরকারের পতন হবে, পতন যখন হবে; নতুন সরকার গঠিত হবে। নতুন সরকারের মাধ্যমেই নির্বাচন হবে। এজন্য যেকোনো সময় নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে।

সরকার পতনের যুক্তি তুলে ধরে তিনি বলেন, এই সরকারকে কেউ ধাক্কা দিয়ে ফেলানোর দরকার নেই, মুভমেন্টের মাধ্যমেও ফেলারও দরকার নাই। কারণ, অর্থনৈতিক ধস যেকোনো সময় নামবে, ব্যাংকের অবস্থা লক্ষ্য করুন, ব্যবসা-বাণিজ্য বন্ধ, বেকার যুবকদের চাকরি নাই। 

এলডিপির নেতাকর্মীদের উদ্দেশে দলের সভাপতি বলেন, এলডিপির সদস্যরা যারা আছেন তাদেরকে আমি সভাপতি হিসেবে নির্দেশ দিচ্ছি- আপনার প্রস্তুতি নিন, নির্বাচনী এলাকা প্রস্তুত করুন। দেশবাসীকেও বলব আপনারাও প্রস্তুত হোন। কারণ, সময় বেশি হাতে থাকবে না।

নতুন যোগ দেয়া নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা যারা আজকে যোগদান করেছেন তাদের মধ্যে যারা আগামী নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী তাদেরকে অনুরোধ করব- আপনাদেরকে নির্বাচনের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত থাকতে হবে। এভাবে একটা দেশ চলতে পারে না।

প্রধানমন্ত্রীর বিদেশ সফরের সমালোচনা করে কর্নেল অলি বলেন, প্রধানমন্ত্রী একমাস-দুই মাস পরপরই বাইরে যাচ্ছেন। মন্ত্রিসভার সদস্যরা তারাও ঘুরে বেড়াচ্ছেন। জবাবদিহি না থাকার কারণে জনগণ দিশেহারা। সরকারের পতন হবেই। এটা এখন সময়ের ব্যাপার মাত্র।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু