নিজের ফ্ল্যাট বিক্রি করতে চান ক্রিকেটার মোশারফ রুবেল

ই-বার্তা ডেস্ক।।  ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পুরোপুরি সেরে উঠতে আরও ছয়টি কেমোথেরাপি লাগবে। এতে খরচ হবে ৫০ লাখ টাকা। ইতিমধ্যে তার চিকিৎসাবাবদ প্রায় এক কোটি টাকা ব্যয় হয়েছে।  

নিজের সঞ্চিত, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রীড়াপ্রেমীদের সহযোগিতায় সেই অর্থ জোগাড় সম্ভব হয়েছে। এবার বাকি চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাট বিক্রি করে খরচ সংগ্রহ করতে চান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে ফ্ল্যাট বিক্রির কথা জানিয়েছেন মোশাররফ। অনেকটা নিরুপায় হয়েই ১৫৫০ স্কয়ার ফিটের ফ্ল্যাটটি বিক্রি করার জন্য স্ট্যাটাস দিয়েছেন তিনি।

রুবেল লিখেছেন- সময় এসেছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। আমি এরই মধ্যে প্রায় এক কোটি টাকা খরচ করেছি আমার চিকিৎসার জন্য। আরও ৫০ লাখ টাকা প্রয়োজন ছয়টি কেমোথেরাপির জন্য। আমার ফ্ল্যাটটি বিক্রি করা অতীব জরুরি হয়ে পড়েছে। যদি কেউ এটি (১৫৫০ স্কয়ার ফিট) কিনতে আগ্রহী থাকেন, দয়া করে আমাকে ইনবক্সে জানান এবং অবশ্যই আমার জন্য দোয়া করবেন। আমি এখনও বেঁচে আছি শুধু আপনাদের দোয়ায়। আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করুণ, ধন্যবাদ।

বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন রুবেল। কিছু দিন আগে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে। এর পর বায়োপসি রিপোর্ট থেকে জানা গেছে, ক্যান্সার হওয়ার ঝুঁকি নেই তার। যদিও কেমোথেরাপি ও রেডিওথেরাপি চালিয়ে যেতে হবে তাকে। এ জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু