নিরাপদ সড়কের দাবি বাস্তবায়নে হাজারীবাগ থানা ছাত্রলীগের ‘জেব্রা ক্রসিং’ কার্যক্রম

ই-বার্তা – আহাদ সাগর ।। বৃহস্পতিবার হাজারীবাগ থানা ছাত্রলীগের উদ্যোগে নিরাপদ সড়কের দাবি বাস্তবায়নে হাজারীবাগ থানার অন্তর্গত শিক্ষা প্রতিষ্ঠানে গুরুত্বপুর্ণ সড়কের বিভিন্ন জায়গায় জেব্রা ক্রসিং তৈরির কাজ শুরু হয়েছে। 

 

নিরাপদ সড়কের দাবি বাস্তবায়নে জেব্রা ক্রসিংয়ের কার্জক্রমের উদ্বোধন করেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ও এই কার্জক্রমের উদ্যোক্তা ছিলেন হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত বাহার

 

নগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় হাজারীবাগ থানা ছাত্রলীগের এই উদ্যোগকে স্বাগত জানান এবং তিনি বলেন,

 

(০৬ আগস্ট) প্রধানমন্ত্রীর নির্দেশনার পরিপ্রেক্ষিতে নিরাপদ সড়ক বাস্তবায়নের লক্ষে নগরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রসিং পর্যায়ক্রমে তৈরি হবে । জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নগর উত্তর ছাত্রলীগের বিভিন্ন ইউনিট জেব্রা ক্রসিং তৈরির কাজ নিয়মিত করে যাচ্ছে।

 

নিরাপদ সড়কের দাবি বাস্তবায়নে সাধারণ শিক্ষার্থীদের সাথে সহমত পোষণ করে হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি বলেন,

 

আমরা সাধারণ শিক্ষার্থীদের সাথে একমত পোষণ করছি, নিরাপদ সড়কের দাবির ধারাবাহিকতায় জিগাতলা মডেল সরকারি বিদ্যালয় এবং হাজারীবাগ উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় জেব্রা ক্রসিংয়ের কাজ শুরু করেছি এবং হাজারীবাগ থানার অন্তর্গত সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানের সামনে পর্যায়ক্রমে জেব্রা ক্রসিং তৈরি করবো।

হাজারীবাগ থানা ছাত্রলীগের এই কার্জক্রম উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন, নগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো:হানিফ , সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক তৌহিদুজ্জামান নোবেল, সাবেক ক্রীড়া সম্পাদক তিতাস উদ্দিন তিতাস, সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান, সাবেক সহ-সম্পাদক সজীব সরকার, সাবেক গন শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম ,হাজারীবাগ থানা ছাত্রলীগের সহ সভাপতি মারুফ হাসান, ছাত্র নেতা শুভ অধিকারি সহ অন্যান্য নেতা কর্মীরা এবং উপস্থিত ছিলেন হাজারীবাগ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ একরাম, ওসি (অপারেশন) মোহাম্মদ মজিবুর, ওসি (তদন্ত) মোহাম্মদ সালাম। 

 

 

 

ই-বার্তা/ এ এস