নিরুদ্দেশ হয়ে গেছেন কপিল!

ই-বার্তা।।  পরপর তিনটি শো বন্ধ, বান্ধবীর সঙ্গে ঝামেলা, আইডি হ্যাক- সব মিলিয়ে বেশ  বাজে অবস্থায় ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা কপিল শর্মার। এমন হতাশা থেকে পালিয়ে বাঁচতেই হয়তো নিরুদ্দেশ হয়ে গেছেন কপিল।

আজকাল তাঁকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ সহকর্মী, শুভাকাঙ্ক্ষী, চ্যানেল কর্তৃপক্ষসহ পরিচিতজনদের।

কপিলের নিরুদ্দেশ হওয়ার খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইতিমধ্যে টুইটার, ফেসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে কপিলকে নিয়ে আলোচনার ঝড় বইছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত এক সপ্তাহ ধরে কোনোভাবেই যোগাযোগ করা যাচ্ছে না কপিল শর্মার সঙ্গে। বেশ কিছুদিন ধরে নিজের শো `ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা`-র শুটিংয়েও আসছিলেন না তিনি।

গত শুক্রবার থেকে চ্যানেল কর্তৃপক্ষ কপিলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যাচ্ছে না। ফলে বিপাকে পড়েছেন চ্যানেল কর্তৃপক্ষও। কারণ শো`‌য়ের নতুন কোনও এপিসোড তাঁদের কাছে নেই। ফলে ২৫ মার্চ থেকে শুরু হওয়া অনুষ্ঠানটির বদলে তাঁদের এখন পুরনো অনুষ্ঠানই দেখাতে হচ্ছে। এখনও পর্যন্ত কপিলের নতুন অনুষ্ঠানের তিনটি পর্বই দেখানো সম্ভব হয়েছে।

অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত একজন জানান, `‌কপিল শর্মার এই কাজের জন্য চ্যানেলকে ভুগতে হচ্ছে। গত সপ্তাহেও কপিল কোনও শুট করেনি। ফলে চ্যানেলের হাতে দেখানোর জন্য অনুষ্ঠানের কোনও নতুন পর্ব ছিল না। তাই পুরনো অনুষ্ঠান দেখাতে বাধ্য হয়েছে চ্যানেলটি।‘‌

এছাড়া ‘ফ্যামেলি টাইম উইথ কপিল শর্মা’ অনুষ্ঠানের প্রযোজক খোদ কপিল শর্মা। শুটিংয়ের জন্য তিনি তাঁর পছন্দমত সময় ঠিক করতেন। এতে অনুষ্ঠানে আগত অতিথিরাও বেশ বিরক্ত হয়েছেন। এমনকি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে উদ্বত আচরণের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে।

কপিল শর্মার এমন স্বেচ্ছাচারিতা এবং দুর্ব্যবহারে ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষ। ‘তাই ফ্যামেলি টাইম উইথ কপিল শর্মা’ অনুষ্ঠানটি বন্ধ করতে যাচ্ছে চ্যানেলটি। কারণ এর মধ্যে চ্যানেলটি বেশ ক্ষতির মুখে পড়েছে।