নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই: আবদুর রহমান

ই-বার্তা ডেস্ক ।।   গতকাল  সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান মন্তব্য করেছেন, রোববারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। আওয়ামী লীগ বিজয় পাবেই এবং নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করবে।

 

দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য প্রকাশ করেন।সম্মেলনে তিনি আরও বলেন, যেভাবে নৌকার পক্ষে জনসাধারণের জোয়ার এসেছে, তাতে আমি মনে করি নির্বাচনে বিজয় সম্পর্কে আমাদের বিন্দুমাত্র কোনো সন্দেহ নেই। ‘ইনশআল্লাহ, নির্বাচনে শেখ হাসিনা বিজয়ী হবেন। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করবেন।

 

নির্বাচন সম্পর্কে আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, আমরা বিশ্বাস করি, আমাদের দলীয় প্রধানের বিশ্বাস-গণতন্ত্র ছাড়া উন্নয়ন সম্ভব নয়। গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে, সেই গণতান্ত্রিক অধিকার প্রয়োগের মাধ্যমে শেখ হাসিনা ফের ক্ষমতায় আসবেন।তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে এ সরকারের নির্বাচন হচ্ছে কথাটি ঠিক নয়। নির্বাচন সম্পূর্ণ হচ্ছে-নির্বাচন কমিশনের অধীনে। আর নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ কুরন।আমরা অবশ্যই আশাবাদী বাংলার জনগণ আমাদের ভোট দেবেন। এর পরও যদি জনগণ আমাদের ভোট না দেন, তবে যেই ফল আসুক আমরা মেনে নেব। আমরা নির্বাচনের ফলকে স্বাগত জানাই।

 

সম্মেলনে তিনি মন্তব্য করেন, বাংলাদেশের প্রতিটি গ্রামে আধুনিক নাগরিক সুবিধা দিতে আমরা বদ্ধপরিকর। রাজনৈতিকভাবে চরম দেউলিয়া, ব্যর্থতার ভারে ন্যুব্জ বিএনপি-ঐক্যফ্রন্ট জনগণের সমর্থন লাভে সম্পূর্ণ ব্যর্থ হওয়ায় নির্বাচনী প্রচারে ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারেনি। তাদের প্রচারে অংশগ্রহণ করতে উদাসীন দেখা গেছে।  মনোনয়ন বাণিজ্য, স্বাধীনতাবিরোধী দুর্বৃত্তায়নের রাজনীতিকে পৃষ্ঠপোষকতা দেয়ায় বিএনপি নেতাকর্মীরাও দুর্নীতিবাজ দণ্ডিত তারেক রহমান ও খালেদা জিয়ার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই তারা সংঘাত ও সহিংসতার পথ বেছে নিয়েছে।জনগন আজ আমাদের সাথে।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম