নির্বাচন কমিশনের প্রতি সম্পূর্ণ আস্থা হারাইনি বিএনপি

ডেস্ক রিপোর্ট।। আমরা এখনো নির্বাচন কমিশনের প্রতি সম্পূর্ণ আস্থা হারাইনি। রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন দাবি জানিয়ে বিএনপির নেতারা এ কথা বলেন, সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

 

সিইসির সঙ্গে বৈঠকের সময় নির্বাচন কমিশনার কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, ইসির অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান উপস্থিত ছিলেন।মঈন খান বলেন, আমরা এখনো নির্বাচন কমিশনের প্রতি সম্পূর্ণ আস্থা হারাইনি এটা বলতে হবে। রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনে অংশগ্রহণ করছি।তিনি বলেন, সেনাবাহিনীর ওপর মানুষের আস্থা রয়েছে। আমরা কমিশনকে আবারো বলেছি, অবিলম্বে নির্বাচনে সেনা মোতায়েন করা হোক। বিভিন্ন কারণে নির্বাচন কমিশনের প্রতি মানুষের অনাস্থা সৃষ্টি হয়েছে। আশা করি ভালো নির্বাচন দিয়ে তারা মানুষের আস্থা অর্জনের চেষ্টা করবেন। গণতন্ত্রের যে ভিত্তি, তা শুধুমাত্র কেন্দ্রীয় নির্বাচনকে ঘিরে নয়। স্থানীয় নির্বাচনেও তার গুরুত্ব রয়েছে। সে কারণে স্থানীয় নির্বাচনও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

 

তিনি আরো জানান, তিন সিটি নির্বাচনের বিষয়ে ৬টি সুনির্দিষ্ট লিখিত দাবি প্রধান নির্বাচন কমিশনারের কাছে দিয়েছি।চার সদস্যের এ প্রতিনিধি দলে বিএনপির সহ-সভাপতি কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান ও সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

 

 

 

ই-বার্তা।ডেস্ক