নির্বাচন নয়, নির্বাচনের নামে দেশে ত্রাসের রাজত্ব চলছেঃ মওদুদ

ই- বার্তা ডেস্ক  ।।   নোয়াখালীতে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও একাদশ জাতীয় নির্বাচন নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, এটা কোনো নির্বাচন হতে পারে না, নির্বাচনের নামে দেশে ত্রাসের রাজত্ব চলছে। এটাকে নির্বাচন না বলে সরকারি দলের দুর্বৃত্তায়ন বলা চলে।

গতকাল বুধবার বিকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে মওদুদ আহমদ এসব কথা বলেন।সম্মেলনে তিনি মন্তব্য করেন, এখানে সামান্যতম নির্বাচনী কোন পরিবেশ নেই। দেশবাসী যদি ভোট দিতে না পারে তাহলে এ সরকারের জন্য কলঙ্ক হবে এবং গণতন্ত্রের মৃত্যু ঘটবে দেশে।

 

তিনি আরও বলেন, এ অবস্থা যদি সারা দেশে হয় তাহলে নির্বাচনের ওপর মানুষের বিশ্বাস চিরতরে চলে যাবে। আর কোনো আস্থা কোনোদিন থাকবে না। তবে আমি এখনো আশাবাদী ভোটাররা যদি নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারে তাহলে আমার মতো সারা দেশে ধানের শীষের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবে।

 

 

সংবাদ সম্মেলনে তিনি প্রশাসন ও সরকার দলের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি বলেন, আমার দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ৩১টি মামলা দেয়া হয়েছে। এসব মামলায় ৯৬৫ জনকে এজাহারভুক্ত আসামি করা হয়েছে এবং অজ্ঞাত আসামি করা হয়েছে ১ হাজার ৬৪৯ জনকে। গত ১০ তারিখের পর থেকে আজ অবধি ৭৬৬ জনকে আহত করা হয়েছে।  সেনাবাহিনী এলাকায় এসেছে সেদিনই আমার গাড়িতে হামলা করা হয়েছে। আমাকে যেখানে নিরাপত্তা দিতে পারে না সেখানে এই সেনাবাহিনী এনে লাভ কী?

বিএনপি আওয়জিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গির আলম, পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুল হক, নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান পাভেল, পৌরসভা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আরিফুল হক আরিফ প্রমুখ।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম