নুসরাতকে আশীর্বাদ করলেন মুখ্যমন্ত্রী মমতা

ই-বার্তা।।  সম্প্রতি হয়ে গেল কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহানের বিয়ের গ্র্যান্ড রিসেপশন। কলকাতায় একটি সাত তারকা হোটেলে ৪ জুলাই জমকালো আয়োজনের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে নুসরাতকে আশীর্বাদ করতে হাজির হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নুসরাতের বিয়ের রিসিপশনে এসে তার সংসার জীবনের সুখ-সমৃদ্ধি কামনা করেছেন তিনি। বর-কনের সঙ্গে ফটোসেশনেও অংশ নিয়েছেন মুখ্যমন্ত্রী।

অনুষ্ঠানে আমন্ত্রন পেয়ে আরও উপস্থিত ছিলেন প্রসেনজিৎ, জিৎ, আবির চট্টোপাধ্যায়, রাইমা সেন’সহ আরও অনেক তারকা এবং রাজনৈতিক ব্যক্তিত্ব। ছবিতে দেখা গিয়েছে নুসরাতের প্রিয় বান্ধবী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। আয়োজনে নুসরাত পরেছিলেন বাদামি রঙের লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই গয়নাও।

জানা গেছে, খাওয়া-দাওয়ার আয়োজনে ছিল ইতালিয়ান কুইজিন, বাঙালি খাবার, বসিরহাটের কাঁচাগোল্লাও। গত মাসে দীর্ঘ সময়ের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে সারেন নুসরাত। এবার অনুষ্ঠিত হল তাদের বিয়ের রিসিপশন।

প্রসঙ্গত, ‘শত্রু’ ছবির মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। এরপর ‘খোকা-৪২০’ ও ‘খিলাড়ি’ ছবি দিয়ে দর্শক মাত করেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছরে তার অভিনীত ১৮টি ছবি মুক্তি পেয়েছে। ভারতের সর্বশেষ লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস থেকে সংসদ সদস্যও নির্বাচিত হন কলকাতার এ নায়িকা।