নেইমার অতিরিক্ত ফাউল করেন, বারবার মাটিতে পড়ে যানঃ আন্দ্রেস গুয়ারডাডো

ই-বার্তা ডেস্ক ।। ব্রাজিলের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগেই আগুন ঘি ঢেলে দিলেন মেক্সিকোর ফুটবল দলের ক্যাপ্টেন আন্দ্রেস গুয়ারডাডো।নেইমার অতিরিক্ত ফাউল করেন ও মাটিতে পড়ে যেতে পছন্দ করেন জানিয়ে তার প্রতি আলাদা নজর রাখতে তিনি ফিফা ও ম্যাচ কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

 

বিশ্বকাপে ব্রাজিলের প্রথম দুটি ম্যাচে বারবার মাটিতে লুটিয়ে পড়েছেন নেইমার। কয়েক বার ইচ্ছা করে পড়ে গিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন।সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ফাউলের শিকার হয়েছিলেন ১০ বার। দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে সে সংখ্যাটা কমে এসেছে চারে। নিজে চারবার ফাউল করেছেন, আবার ফাউল আদায় করতে ডাইভ দিয়েছেন চারবার।

 

গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে ম্যাচের শেষদিকে পেনাল্টি বক্সে ইচ্ছে করেই পড়ে গিয়ে পেনাল্টির আবেদন জানান নেইমার। নেইমারের এসব ভাড়ামি রুখতে গুয়ারদাদো ভিডিও সহকারী রেফারির(ভিএআর) দেখতে চান।গুয়ার্ডাডো বলেন, আমরা সবাই নেইমার সম্পর্কে জানি। এটা আমার কিংবা আমাদের বিচার করার দায়িত্ব না। এটা রেফারি ও ফিফাকে দেখতে হবে।

 

তিনি বলেন, এখন তাদের ভিএআর আছে। কাজেই তাদেরকে নেইমারের স্টাইল দেখতে হবে। রেফারিকে অবশ্যই তাকে নজরে রাখতে হবে। কারণ তিনি অতিরিক্ত ফাউল করেন, বারবার মাটিতে পড়ে যেতে ভালোভাসেন।

 

 

 

ই-বার্তা / ডেস্ক