নেতাদের জনগণের সেবার লক্ষ্যে কাজ করতে হবেঃ তাজুল ইসলাম

ই-বার্তা ডেস্ক।।  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সরকারের উন্নয়ন সহযোগিতার জন্য পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করতে হবে।  নেতাদের জনগণের সেবা করার মানসিকতা তৈরি করতে হবে।  

গতকাল বৃহস্পতিবার বিকালে লাকসাম পৌরসভার আয়োজনে নোয়াখালী রেল গেটে সড়ক ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

তাজুল ইসলাম বলেন, দারিদ্র্যবিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দারিদ্র্যের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্র্যমুক্ত করা হবে।  

তিনি বলেন, সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। দেশের সুবিধা বঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নেও বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। 

পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মো. আহাদ উল্লাহ, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার প্রমুখ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু