নৈরাজ্যের জন্যই সারাদেশে নিরাপদ সড়ক আন্দোলন

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকার মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে উল্লেখ করে  বলেছেন, সারাদেশে যে নৈরাজ্যের সৃষ্টি হয়েছে তার জন্যই নিরাপদ সড়ক আন্দোলন শুরু হয়েছে।

আজ বুধবার (২০ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেরানীগঞ্জ উপজেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত গণঅনশনে তিনি এসব কথা বলেন। দুপুর ১২টায় গণঅনশন শুরু হয়।

গণঅনশনে বিএনপি মহাসচিব বলেন, সারাদেশে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, তারই প্রমাণ এটা। আমরা দেখছি যে, দেশে এখন কোনো আইনের শাসন নেই। পুরো দেশে একটা নৈরাজ্য সৃষ্টি হয়েছে। এই দখলদার সরকার, তারা সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে- মানুষকে শান্তি, নিরাপত্তা দিতে এবং জীবনের নিরাপত্তা দিতে।

ফখরুল ক্ষমতাসীন দলের নেতাদের উদ্দেশ করে বলেন, এখনও সময় আছে, খালেদা জিয়াকে মুক্তি দিন। কারণ, তিনি গণতন্ত্রের প্রতীক, তিনি একমাত্র বাংলাদেশে গণতন্ত্রকে রক্ষা করতে পারবেন এবং আপনাদেরও রক্ষা করতে পারবেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে গণঅনশনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম