নোয়াখালীতে সুগন্ধ্যা বাসের চাপায় সিএনজির৩ যাত্রী নিহত

ই- বার্তা ডেস্ক।।   নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়  ‘সুগন্ধা পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস চাপায় সিএনজি অটোরিকশার  দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন।এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়ক রশিদ কোম্পানির বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত দুই নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত একজনের নাম রাকিবুল ইসলাম সাকিব। তিনি নোয়াখালী কলেজের শিক্ষার্থী।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা। তিনি বলেন, শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়কে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয় সুগন্ধা পরিবহন। এতে সিএনজি দুমড়েমুচড়ে দুই নারীসহ তিনজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত তিনজনের মধ্যে পুরুষ যাত্রীর নাম জানা গেলেও দুই নারীর নাম জানা যায়নি।

 নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। একই সঙ্গে আহত অবস্থায় তিনজনকে আনা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম