পঞ্চগড়ে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

ই-বার্তা ডেস্ক।। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় যাত্রীবাহী একটি বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর ১টার দিকে মাগুরমাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন উদ্ধার কাজে অংশ নেওয়া পুলিশ ও ফায়ার সার্ভিসকমীদের উপর হামলা করে। পুলিশ ও স্থানীয়রা বলেন, পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। মাগুরমারি এলাকায় যাত্রীবোঝাই ব্যাটারিচালিত অটোরিকশাটি সেখানে মোড় নিচ্ছিল। এ সময় বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে বাসের নিচে চলে যায়।

অটোরিকশার সাত যাত্রীর মধ্যে ছয়জন ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুইজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় তারা পুলিশসহ ফায়ার সার্ভিস কর্মীদের উপড় চড়াও হন। নিরঞ্জন সরকার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আমাদের উপর চড়াও হন। তাদের জন্য আমরা ঠিকমত উদ্ধারকাজ করতে পারছি না। বিক্ষুব্ধরা আধুনিক সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স ভাংচুর করেন বলে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনছুর আলম জানান।