পণ করেছি, ভোট থেকে সরে যাবো না: ফখরুল

ই-বার্তা ডেস্ক ।।   আজ ঠাকুরগাঁওয়ে  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন যে, সরকার গ্রেফতার, হামলা-মামলা ও হয়রানি করছে যাতে আমরা নির্বাচন থেকে বেরিয়ে যাই। কিন্তু আমরাও পণ করেছি-সহজে বের হচ্ছি না।

 

দুপুরে ঠাকুরগাঁও জেলা রিটার্নিং কর্মকর্তার সঙ্গে এক সাক্ষাৎকার শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।মির্জা ফখরুল বলেন, আমাদের সব বাধাবিপত্তি উপেক্ষা করে বেরিয়ে আসতে হবে। জনগণকে একসঙ্গে নিয়ে কেন্দ্রে যেতে হবে এবং ভোট দিতে হবে। গণতন্ত্রকে পুনরুদ্ধার ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে আপনাদের অবশ্যই এগিয়ে আসতে হবে।

 

বিএনপি মহাসচিব আরও বলেন, জনসাধারনের ভোট পাহারা দিতে হবে এবং ভোট যেন কেউ চুরি না করতে পারে, সেদিকে লক্ষ্য রাখতে হবে। আমরা আশা করি যদি ভালো পরিস্থিতি থাকে, তা হলে ভোটাররা ভোট কেন্দ্রে যাবে। এ সময় তিনি বর্তমান সরকার সম্পর্কে মন্তব্য করে বলেন , আমরা ১০ বছর পর নির্বাচনে এসেছি। সরকারের উচিত ছিল-আমাদের সঙ্গে একটু ভালো ব্যবহার করে নির্বাচনে রাখা। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হল-তারা তা না করে সারা দেশে গ্রেফতার, হয়রানি, হুমকি-ধমকি দিয়ে একটি ভীতির পরিবেশ সৃষ্টি করা হয়েছে, যাতে আমরা বের হয়ে যাই। কিন্তু আমরাও পণ করেছি-সহজে বের হচ্ছি না।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম