পরিচালকদের কাছে নায়কদের ৬ রানের হার

ই-বার্তা ডেস্ক।।  শুক্রবার (০৮ মার্চ) দিনব্যাপী তুরাগ নদীর তীর ঘেষা বিরুলিয়া এলাকার একটি রিসোর্টে উৎসবমুখর পরিবেশে চলছে চলচ্চিত্র নির্মাতাদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। সেখানেই আয়োজন করা হয়েছিলো একটি ক্রিকেট ম্যাচ। এই  ম্যাচে পরিচালকদের কাছে ৬ রানে হেরেছে নায়করা।

টানটান উত্তেজনাপূর্ণ এই প্রীতিম্যাচে শিল্পী সমিতির পক্ষ থেকে মিশা সওদাগর (অধিনায়ক), সাইমন সাদিক, জায়েদ খান, আলেকজান্ডার বো’সহ মোট ১০ জনকে নিয়ে তৈরি করা হয় দল। আর পরিচালক সমিতির দলে ছিলেন রিয়াজুল রিজু, অপূর্ব, সাইফ চন্দন, সাজ্জাদ খান, ইয়াসির আরাফাত জুয়েল’র (অধিনায়ক) মতো নির্মাতা।

টসে জিতে শুরুতে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে পরিচালক সমিতি সংগ্রহ করে ৭৭ রান। কিন্তু নির্দিষ্ট ১০ ওভারে ৭২ রানে থেমে যায় নায়ক বাহিনী।  শেষ বলে ৭ রান প্রয়োজন থাকলে ব্যাট হাতে ৬ মেরে ম্যাচ ড্র করতে ব্যর্থ হন জায়েদ খান। ৬ রানে জয় পান নির্মাতারা।

উল্লেখ্য, নবীন-প্রবীণ নির্মাদের অংশগ্রহণে উৎসমুখর ভাবেই হচ্ছে চলচ্চিত্র নির্মাতাদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। পরিচালক সমিতির ৩৬১ জন সদস্য তাদের পরিবার নিয়ে এতে অংশ নেন। পাশাপাশি অভিনেতা, অভিনেত্রী, চিত্রগ্রাহক, সহকারী পরিচালকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকে উপস্থিত হয়েছেন।

ই-বার্তা/ মাহারুশ হাসান