পরিবারের সদস্যদের নিয়ে দেশ ছেড়েছেন মাশরাফি

ই-বার্তা ডেস্ক।।  নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরেই ছুটে গিয়েছিলেন নড়াইল। সেখানে এলাকার সমস্যা ঘুরে ঘুরে দেখেছেন নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেট ও রাজনৈতিক সব ব্যস্ততা শেষে পাওয়া অবসর সময়টুকু আপাতত পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি।

গেল ৪ মার্চ, সোমবার পরিবারের সদস্যদের নিয়ে ভারতের উদ্দেশে দেশ ছেড়েছেন মাশরাফি। এর পরদিন তারা রওনা হয়েছেন ভারতের মানালির উদ্দেশে। ৫ মার্চ, মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন মাশরাফির ভাই মোরসালিন বিন মুর্তজা।

এদিন সকালে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন মোরসালিন। ছবিতে মাশরাফি, তার স্ত্রী সুমনা হক সুমি, ছেলে সাহেল মুর্তজা, ভাই মোরসালিন ছাড়াও পরিবারের আরও চার সদস্যকে দেখা যায়।

আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে ব্যস্ততা না থাকলেও আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডের হয়ে খেলবেন মাশরাফি। আগামী ৮ মার্চ থেকে মাঠে গড়াবে প্রিমিয়ার লিগের এবারের আসর। কিন্তু শুরুতে অন্তত তিনটি ম্যাচে মাশরাফিকে ছাড়াই মাঠে নামতে হবে আবাহনীকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ইতোমধ্যেই ১০ মার্চ পর্যন্ত ছুটি নিয়েছেন মাশরাফি। ভারত থেকে আগামী ১২ মার্চ দেশে ফেরার কথা রয়েছে ডানহাতি এই পেসারের। দেশে ফেরার পর কিছুদিন অনুশীলন করেই আবাহনীর জার্সিতে মাঠে নামবেন তিনি।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া