পর্দা উঠলো ভাষা শহীদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের

ই-বার্তা ডেস্ক।।   পর্দা উঠলো শ্রীনগর কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ভাষা শহীদ ক্রিকেট টুর্নামেন্টের। আজ সকাল সাড়ে নয়টায় দলগতভাবে জাতীয় সংগীত উপস্থাপনের মধ্য দিয়ে শুরু হলো জাকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্ট।

আজ দিনের প্রথম প্রহরে ম্যাচ পূর্ববর্তী পরিচয় পর্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট আয়োজন কমিটির প্রধান এবং শ্রীনগর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন,শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকত, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শিকদার পণির এবং শ্রীনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বি।

প্রাথমিক পরিচয় পর্ব শেষে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকত, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শিকদার পণির এবং শ্রীনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বি।

উক্ত টুর্নামেন্ট প্রসঙ্গে জহিরুল ইসলাম লিমন বলেন, “মাদকমুক্ত ও ক্রীড়াবান্ধব সমাজ গঠনে আমরা অনেকদিন ধরেই কাজ করে যাচ্ছি। এই টুর্নামেন্ট’টা মূলত তারই অংশ। আমি আশা রাখি ভবিষ্যতেও শ্রীনগরের মাটিতে এমন আরো টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।”

উল্লেখ্য, উক্ত টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নিচ্ছে। আজ দিনের প্রথম ম্যাচে পাটাভোগ গ্লাডিয়েটরস’কে ১ রানে হারিয়েছে বন্ধুমহল রাড়িখাল। দিনের অপর ম্যাচে লড়বে বাইশ গজ বিক্রমপুর জোন এবং মাইজপাড়া এলিভেন।

ই-বার্তা/ মাহারুশ হাসান