পাবনায় স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

ই-বার্তা ডেস্ক।। পাবনার আটঘরিয়ায় প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জের ধরে আশরাফ আলী (৪৭) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

আজ (২৩ নভেম্বর) সকাল সাতটার দিকে জমিজমা নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহত আশরাফ আলী উপজেলার একদন্ত ইউনিয়নের মহেশপুর গ্রামের আব্দুল পরামানিকের ছেলে। তিনি ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

প্রধান শিক্ষক হত্যার তীব্র নিন্দা ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এলাকাবাসী ও পুলিশ জানায়, জমি নিয়ে প্রতিবেশীর সঙ্গে আশরাফ আলীর বিরোধ ছিল। শনিবার সকালে ওই বিরোধপূর্ণ জমিতে চাষ করছিল প্রতিবেশী। আশরাফ আলী তাদের বাধা দিতে গেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে তারা। খবর পেয়ে সকাল ৮টার দিকে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে যান এবং পুলিশকে খবর দেয়। পরে আটঘরিয়া থানার পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে আসে।আটঘরিয়া থানার ওসি রকিবুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিহতের ছেলে হোসাইন জানান, জমি নিয়ে প্রতিবেশী আফজাল হোসেনের সঙ্গে তার বাবার বিরোধ চলছিলো। এ নিয়ে আজ সকালে বাড়ির পাশে মাঠে আফজালের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠি দিয়ে আশরাফ আলীকে বেধড়ক মারপিট করেন আফজাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।