পাবনায় ১০৫ টাকার জন্য দুই শিশুর গায়ে অ্যাসিড নিক্ষেপ

ই- বার্তা ডেস্ক।।   পাবনার চাটমোহর উপজেলায় ১০৫ টাকার জন্য দুই শিশুর গায়ে ব্যাটারির অ্যাসিড পানিতে নিক্ষেপ করার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার হান্ডিয়াল বাজারে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কিশোরের নাম মনি হোসেন (১৮)।  আহত দুই শিশুকে উপজেলা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শিশুরা হলো- উপজেলার বেজ পাটিয়াতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (১২) ও হান্ডিয়াল বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে রতন সরকার (১০)। আর অভিযুক্ত মনি সোনাবাজু গ্রামের রতন আলীর ছেলে।

স্থানীয় সুত্র থেকে জানা গেছে, শরিফুলের কাছে ১০৫ টাকা পেত কিশোর মনি। সেই টাকা না দেয়ায় শনিবার রাতে হান্ডিয়াল বাজারে একটি ডেকোরেটর দোকানে শরিফুল ও রতনকে ধরে তাদের শরীরে ব্যাটারির অ্যাসিড পানি নিক্ষেপ করে মনি। চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের পুলিশের সহায়তায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজীদ-উল ইসলাম জানান, তাদের অবস্থা তেমন গুরুতর নয়। সামান্য আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এই বিষয়ে চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, হাসপাতালে ভর্তি দুই শিশুর সঙ্গে আমরা কথা বলেছি। শরিফুল একটু আহত হয়েছে, রতন তেমন আহত নয়। অভিযুক্ত মনিকে ধরতে পুলিশের অভিযান চলছে।