পিরোজপুরে স্ত্রী ও শ্বশুরকে খুন

পিরোজপুরের ইন্দুরকানী (সাবেক জিয়ানগর) উপজেলায় পারিবারিক কলহে বাবার বাড়িতে থাকা স্ত্রী রিপা বেগম (২০) ও শ্বশুর জাহাঙ্গীরকে (৪০) ছুরিকাঘাতে খুন করেছে আপন নামে এক যুবক। এসময় স্ত্রীর ছোট বোন হিরা (১৩) আহত হয়।

বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার পাড়েরহাট আবাসন প্রকল্পে এ জোড়া খুনের ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী হিরা জানায়, পাড়েরহাট বন্দরের বাজার থেকে বাবার সঙ্গে তরমুজ কিনে ফেরার পথে ভগ্নিপতি আপন পেছন দিক থেকে প্রথমে বোন রিপাকে (২০) এবং বাধা দিতে গেলে বাবা জাহাঙ্গীরকে (৪০) ছুরিকাঘাত করে। এসময় তাকেও ছুরিকাঘাত করে আপন।

 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শাকিল সরোয়ার দুজনকেই মৃত ঘোষণা করেন।এদিকে খুন করে পালানোর সময় স্থানীয়রা ঘাতক আপনকে তাড়া করে ধরে পুলিশে সোপর্দ করে।

 

এ ব্যপারে ওই এলাকার ইউপি সদস্য মোহসিন হাওলাদার বলেন, আপন রাজ মিস্ত্রীর যোগানদাতা হিসেবে কাজ করতো। সে মাদকাসক্ত হওয়ায় পারিবারিক জীবনে প্রায়ই কলহের সৃষ্টি হতো। এ কারনে রিপা কিছুদিন আগে আপনের বাড়ি থেকে বাবার বাড়িতে থাকত। নিহত রিপার আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।এ বিষয় ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন  বলেন, আপনকে আটক করা হয়েছে।