পিসিবির ওপর চটেছেন শোয়েব আখতার

ই-বার্তা ডেস্ক।।  ক্রিকেটে খুব একটা ভালো সময় যাচ্ছে না পাকিস্তানের।  গত বছর দলের কিছু খেলোয়াড় ভালো করলেও ধারাবাহিকভাবে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে হয়েছিল তাদেরকে।  এদিকে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার কাছে হোয়াইট ওয়াশের লজ্জ্বায় পড়েছে দলটি। 

এ নিয়ে বেজায় চটেছেন পাকিস্তানের সাবেক পেস বোলার সোয়েব আখতার।  বিশ্বকাপ সামনে রেখে অস্ট্রেলিয়ার সাথে সিরিজে দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।  এ সিদ্ধান্ত যে কতটা ভয়ঙ্কর হতে পারে সেটা চিন্তা করেননি তারা।  এর জের ধরেই তাদের সমালোচনা করেছেন শোয়েব।  সেই সঙ্গে দেশের স্বার্থে বিনা পারিশ্রমিকে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। 

কিংবদন্তি এই পেসার বলেন, ভাবনাটা বিশ্বকাপের প্রস্তুতি হলে সিদ্ধান্তটি অনেক বড় ভুল হয়েছে।  আমরা খেলোয়াড়েরা সবসময় দাবার গুঁটি হিসেবে ব্যবহৃত হয়ে আসছি।  মূল বিষয় নিয়ে কেউ কথা বলতে চায়ও না।  পিসিবিতে যোগ্যতাসম্পন্ন কেউ আসছে না কেন? এমন  প্রশ্ন ছুড়ে দেন শোয়েব।   

সাবেক এই গতির দানব বলেন, আমার পর্যাপ্ত টাকা-পয়সা আছে।  আমার আর টাকার প্রয়োজন নেই।  নিজের ইচ্ছাতেই কাজ করতে চাই।  পাকিস্তানের এমন খেলা দেখার ইচ্ছে নেই।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু