পুরান চাল আসলেই ভাতে বাড়ে

ই-বার্তা ডেস্ক ।।  এবারের আইপিএলটা যেন ‘বুড়ো’দের। এখন পর্যন্ত সেরা তারাই। বয়সকে নিছকই সংখ্যা বানিয়ে নিন্দুকদের বৃদ্ধাঙ্গুল দেখিয়ে পারফর্ম করে যাচ্ছেন তারা।

নিজের সবশেষ ম্যাচে পাঞ্জাবের হয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন ক্রিস গেইল। তার ব্যাটিং আগুনে জ্বলেছেন হায়দরাবাদ বোলাররা। এবার তার পথ ধরে হাঁটলেন শেন ওয়াটসন। ৩৫-এর কোঠা পেরুনো চেন্নাই অলরাউন্ডারও বিধ্বংসী সেঞ্চুরি (১০৬) হাঁকিয়েছেন । তার ঝড়ে লণ্ডভণ্ড হয়েছে রাজস্থান বোলাররা।

 

গেইলের তিন অঙ্কের ম্যাজিক ফিগার দিয়ে এবার সেঞ্চুরির খাতা খোলে আইপিএল। দুর্দান্ত জয়ও পায় বলিউড ললনা প্রীতি জিনতার দল। দ্বিতীয়টি পেল ওয়াটসন সৌজন্যে। উড়ন্ত জয় পেয়েছে মহেন্দ্র সিং ধোনির দলও।

 

গেইল-ওয়াটসনের উতুঙ্গ পারফরম্যান্সে পয়েন্ট টেবিলের পাঁচে জায়গা শক্ত হয়েছে পাঞ্জাব-চেন্নাইয়ের। রান সংগ্রাহকদের টপ চার্টেও উঠে এসেছেন তারা। ৪ ম্যাচে ১৭৫ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন অজি অলরাউন্ডার। আর মাত্র ২ ম্যাচে ১৬৭ রান নিয়ে ঠিক পরের স্থানটিতে দ্য ইউনিভার্স বস।

 

তাদের ওপরে রয়েছেন সাঞ্জু স্যামসন ও বিরাট কোহলি। ৪ ম্যাচে ২০১ রান নিয়ে টেবিল টপার ভারতীয় অধিনায়ক। ১৮৭ করে দ্বিতীয় স্থানে আছে উঠতি ভারতীয় তরুণ ব্যাটার।

 

উল্লেখ্য, আইপিএলের ১১তম আসরে সুপার পারফর্ম করা বেশিরভাগ ক্রিকেটারই অভিজ্ঞ ও বয়সে তুলনামূলক ভারী।

 

 

 

 

 

ই-বার্তা/ডেস্ক