পুলিশি নিরাপত্তায় আশিক বানায়া আপনে খ্যাত তনুশ্রী

ই-বার্তা ডেস্ক ।। অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এখন বলিপাড়ার প্রধান আলোচনার বিষয়। এমনকি বলিউডের অনেক তারকা এ অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। নানা পাটেকর তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করেছেন।

কয়েকদিন আগে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে তনুশ্রী জানান, ২০০৮ সালে হর্ন ওকে প্লিজ সিনেমার একটি গানের শুটিংয়ে নানা পাটেকর তার সঙ্গে খারাপ আচরণ করেন। এতে তিনি এতটাই অস্বস্তিবোধ করেছিলেন যে গানটি থেকে তাকে বেরিয়ে যেতে হয়।

শুধু তাই নয়, তনুশ্রী যখন অন্তরঙ্গ দৃশ্য করতে অস্বীকৃতি জানায় নানা পাটেকর নাকি একজন রাজনৈতিক ব্যক্তিকে ডেকে এই অভিনেত্রীকে ভয় দেখান। পরবর্তীতে তার লোকজন এই অভিনেত্রীর গাড়ি ভাঙচুর করে। সম্প্রতি এই ঘটনার ভিডিও প্রকাশিত হলে একটি সংগঠন থেকে তাকে হুমকি দেয়া হয়। এর পরিপ্রেক্ষিতে তনুশ্রীকে পুলিশি নিরাপত্তা দেয়া হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে তনুশ্রী সংবাদমাধ্যমটিতে বলেন, ‘রাজ ঠাকরের এমএনএস পার্টি একটি প্রথম সারির সংবাদমাধ্যমকে (নবভারত টাইমস) দেয়া সাক্ষাৎকারে জানিয়েছে আমার ওপর হামলা করবে। এটা নানা পাটেকরের পক্ষ থেকে আসা সবচেয়ে বড় হুমকি। এর মধ্যে মুম্বাই পুলিশ আমাকে সাহায্যের হাত বাড়িয়েছে। তারা আমাকে ২৪ ঘণ্টা নিরাপত্তা দেয়ার অঙ্গীকার করেছে এবং বাড়ির চারপাশে সসস্ত্র নিরাপত্তা কর্মী মোতায়েন করেছেন। সমস্যা সমাধানে আমার শক্তি বাড়ানো ও নিরাপত্তা দিতে এগিয়ে আসার জন্য আমি মুম্বাই পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

এদিকে গুঞ্জন উঠেছে, যৌন হেনস্তা নিয়ে অভিযোগ করায় নানা পাটেকরের পক্ষ থেকে তনুশ্রীকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তবে আশিক বানায়া আপনে অভিনেত্রী সংবাদমাধ্যমটিতে জানিয়েছেন, তিনি এখনো কোনো আইনি নোটিশ পাননি।

 

 

ই-বার্তা / ডেস্ক