প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আদর্শ মনে করেন ডা. দেবী শেঠী

ই- বার্তা ডেস্ক।।   বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আদর্শ মনে করেন উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী ।

আজ সোমবার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে ডা. শেঠী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেছেন জানান বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এসময় ডা. দেবী শেঠী প্রধানমন্ত্রীকে বলেন, আপনার সঙ্গে দেখা হওয়াটা আমার জন্য সৌভাগ্যের।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানান, দেবী শেঠী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন- ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসকরা আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী ওবায়দুল কাদেরকে সঠিক চিকিৎসা দিয়েছেন। বাংলাদেশের চিকিৎসকরা উন্নত দেশের মানদণ্ডেই চিকিৎসকরা দিয়েছেন।’

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ড. শেঠীকে তার চিকিৎসার প্রসঙ্গ টেনে তাকে ‘গরিবের জন্য ফেরেশতা’ বলে আখ্যায়িত করেন। একই সঙ্গে বাংলাদেশের স্বাস্থ্যসেবা নিয়ে কাজ করার অনুরোধও জানান তিনি। এ সময় ড. শেঠী বলেন, ‘আপনি যখনই ডাকবেন চলে আসব।’

সব কাজ ফেলে বাংলাদেশের ডাকে সাড়া দেয়ার জন্য এ সময় ড. শেঠীকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর পূর্বে সোমবার দুপুরে বিএসএমএমইউর করোনারি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (সিআইসিইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন দেবী শেঠী। পরে তার পরামর্শে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে পাঠানো হয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম