প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন রোল মডেল: রীভা গাঙ্গুলি

ই- বার্তা ডেস্ক।।   বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস মন্তব্য করেছেন যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য একজন রোল মডেল।

আজ দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার সাংশৈল আদিবাসী স্কুল অ্যান্ড কলেজে ‘গার্লস হোস্টেল’ উদ্বোধনের পর আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, তিনি নারী হিসেবে বাংলাদেশ পরিচালনা করছেন। নারীকে নারী হিসেবে না ভেবে একজন মানুষ ভাবতে হবে। মাথা উঁচু করে সম্মানের সঙ্গে এগিয়ে যেতে হবে। নারীরা আজ পুরুষের পাশাপাশি সমান ভাবে দেশের জন্য কাজ করছেন। তারা সেনাবাহিনীতে উচ্চপদে রয়েছেন। তারা ডাক্তার, ইঞ্জিনিয়ার এবং বিমান বাহিনীতে কাজ করছেন। নিজের ও দেশের মানুষের উন্নয়নের জন্য একযোগে কাজ করতে হবে।

ভারতীয় রাষ্ট্রদূত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মন দিয়ে পড়াশুনা করবে। এতে করে নিজেরাই নিজেদের জীবন বদলে দিতে পারবে। আমার বিশ্বাস, তোমরা নিশ্চয় পারবে এবং সফল হবে।

নিয়ামতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সাংশৈল আদিবাসী স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এ সময় বক্তব্য রাখেন নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম ও নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহমেদ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম