প্রভাবশালীদের তালিকাই দিপীকা পাড়ুকোন

ই-বার্তা ডেস্ক ।। ভারতের সেরা তারকা নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেত্রী দিপীকা পাড়ুকোন। সম্প্রতি ‘টাইম ম্যাগাজিন’ বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় গোটা বিশ্বের বিনোদন ভুবনের তারকাদের মধ্যে দিপীকার অবস্থান ১৪ তম। টাইম ম্যাগাজিনের তালিকায় জায়গা পাওয়া দিপীকাই একমাত্র বলিউড তারকা।

 

প্রতি বছর ‘টাইম ম্যাগাজিন’ বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করে। উদ্যোক্তা, নেতা, বিনোদন ভুবনের তারকা ও খেলোয়াড় নিয়ে এই তালিকা তৈরি হয়।

 

২০১৮ সালে টাইম ম্যাগাজিনের প্রকাশিত তালিকায় বিনোদন ভুবনের তারকাদের মধ্যে জেনিফার লোপেজ, নিকোল কিডম্যান, রিয়ানা এবং অস্কারপ্রাপ্ত পরিচালক গুইলারমো দেল তরো এর সঙ্গে উঠে এসেছে দিপীকার নাম। অভিনয়ে অসাধারণ অবদানের জন্য এই মর্যাদা পান দিপীকা।

 

টাইম ম্যাগাজিনের তরফ থেকে জানানো হয়, ‘প্রতি বছরের মতো এবারো প্রভাবশালী ব্যাক্তিদের কাজের ভিত্তিতে সেরা ১০০ জন ব্যক্তির নাম প্রকাশ করা হয়েছে।’

 

এদিকে দিপীকার সহশিল্পী হলিউড তারকা ভিন ডিজেল জানান, ‘দিপীকা শুধু ভারতকে নয়, গোটা বিশ্বের প্রতিনিধিত্ব করেছে। হলিউডে তাঁর প্রথম ছবি ‘এক্স এক্স এক্স রিটার্ন’ এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়া তাঁর সাম্প্রতিক ব্যবসাসফল ছবি ‘পদ্মাবত’-ই দিপীকার টাইম ম্যাগাজিনের তালিকায় ঢোকার জন্য যথেষ্ট।‘

 

 

 

ই-বার্তা/ডেস্ক