প্রভাসের ভক্ত ‘ব্ল্যাক প্যান্থার’-এর উইন্সটন ডিউক

ই-বার্তা।।  ‘ব্ল্যাক প্যান্থার’ ছবিতে এম বাকুর চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন উইন্সটন ডিউক। ‘ব্ল্যাক প্যান্থার’ ছবিটি যদি দেখা হয়ে থাকে তাহলে উইন্সটন ডিউক অবশ্যই পরিচিত একটি মুখ হবে আপনার কাছে।

আর তাঁর এই দুর্দান্ত অভিনয়ের তালিম নাকি তিনি পেয়েছেন বলিউড ছবি থেকে। শুধু তাই নয় ‘বাহুবলি’ খ্যাত দক্ষিণের তারকা প্রভাসেরও বিরাট ভক্ত হিসেবে দাবি করেছেন নিজেকে।

জি নিউজের খবরে প্রকাশ, সম্প্রতি ‘লাইভ উইথ কেলি অ্যান্ড রায়ান’ টিভি শোতে এসব কথা বলেন তিনি। ডিউক জানান, তিনি টোবাগোতে বলিউডের ছবি দেখতে দেখতে বড় হয়েছেন। সেখানে তাঁদের প্রতিবেশী ছিল একটি ভারতীয় পরিবার। তারাই তাকে ভারতীয় ছবির ভক্ত বানিয়েছে।

এ ছাড়া প্রভাসের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করতে গিয়ে নিজের ইনস্টাগ্রামে বাহুবলি : দ্য কনক্লুশনের স্থিরচিত্র ধারাবাহিকভাবে সাজিয়ে ইনস্টাগ্রাম স্টোরিজ শেয়ার করেছেন তিনি।

এর জবাবও পেয়েছেন ডিউক। একটি টুইটবার্তায় প্রভাস লিখেন, ‘হাই উইন্সটন ডিউক, আমাদের বাহুবলি এবং ভারতীয় ছবির প্রতি তোমার ভালোবাসার জন্য ধন্যবাদ। আমি জেনে খুবই খুশি যে আমাদের কাজ তোমার ভালো লাগে। আমরা এমবাকু চরিত্রে তোমার অভিনয় খুব উপভোগ করেছি।

অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ারে তোমার অভিনয় দেখার জন্য অপেক্ষা করছি।’ ফিরতি টুইটে প্রভাসকে ধন্যবাদ জানিয়েছেন এই হলিউড তারকা।