প্রায় ৩০ বছর পেছনে ফিরে গেলেন সিয়াম-নাদিয়া!

ই-বার্তা।।  প্রায় ৩০ বছর পেছনে ফিরে গেলেন এ প্রজন্মের জনপ্রিয় টিভিমুখ সিয়াম আহমেদ ও নাদিয়া নদী। তবে সেটা  চিত্রনাট্যের দাবিতে। সম্প্রতি তারা একটি গানের ভিডিওতে মডেল হন। এতে দেখানো হয়েছে ৯০ দশকের শুরুর দিকে প্রেমিক-প্রেমিকার কিছু বাস্তব চিত্র।

‘আমাদের সেই প্রেম’ শিরোনামের গানটির ভিডিও নির্মাণ করেছেন কণ্ঠশিল্পী আল মাসুদ নিজেই, যিনি ২০১৩ সালে অনুষ্ঠিত ‘এয়ারটেল-রেডিও ফুর্তি ইয়াংস্টার’ প্রতিযোগিতায় সেরা নির্বাচিত হন।

নাহিদ হাসানের কথা-সুর ও আমজাদ হোসাইনের সংগীতায়োজনে তৈরি এই গানটির ভিডিওতে একেবারে ৯০ দশকের প্রথম দিকের গেটআপ ও প্রেমের প্রেক্ষাপটে দেখা যাবে সিয়াম-নাদিয়াকে।

সম্প্রতি রাজধানীর উত্তরা ও আজিমপুর কলোনিতে এর শুটিং শেষ হয়।

গানটি প্রসঙ্গে এর কণ্ঠশিল্পী ও ভিডিও নির্মাতা আল মাসুদ বলেন, ‘আগের চেয়ে মানুষের কমে যাওয়া আবেগ-অনুভূতি নিয়েই গানটির গল্প। এখন আবেগ-অনুভূতি প্রকাশ করা যতটা সহজ, আগে সেটা ছিল না।

অথচ আগের সম্পর্কগুলোই বেশি গভীর ছিল বলে আমরা মনে করি। সেই চিন্তা থেকেই গান এবং ভিডিওটি নির্মাণ করা।’

এদিকে সিয়াম আহমেদ বলেন, ‘কাজটি করে অনেক মজা পেয়েছি। লুকিয়ে লুকিয়ে নায়িকাকে চিঠি দেওয়া, এক পলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকা— এসব করেছি।

ভালোবাসার যে প্রকৃত ফিলিংস, তা উঠে এসেছে এই ভিডিওতে। আর আমরা ফিরে গেছি প্রায় ২৫-৩০ বছর পেছনের সময়টাতে।’

জানা গেছে, ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আগামী ৫ এপ্রিল গান-ভিডিওটি প্রকাশ পাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।