প্রেমিককে সঙ্গে নিয়ে ছেলেকে পুড়িয়ে হত্যা করলো মা

ই-বার্তা ।।  নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শেফালী আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে ছেলে হৃদয়কে (৯) পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ শেফালী বেগমকে আটক করেছে।

শেফালী ওই এলাকার লিবিয়া প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী। নিহত হৃদয় তাদের বড় ছেলে এবং ৩৫ নং বাড়ৈইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামের শেফালী বেগমের সঙ্গে প্রতিবেশী মোমেনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল। বিষয়টি নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে তার মনোমালিন্য হয়। এতে নিজ সন্তানদের হত্যার পরিকল্পনা করেন শেফালী তার প্রেমিক মোমেন। শুক্রবার গভীর রাতে শেফালী প্রেমিক মোমেনকে নিয়ে ঘুমন্ত দুই সন্তান হৃদয় (৯) ও শিহাবকে (৭) কাঁথায় পেঁচিয়ে ম্যাচের কাঠি দিয়ে আগুন দেয়। মুহূর্তের মধ্যে ঝলছে যায় নিষ্পাপ দুই সন্তানের দেহ। আশপাশের লোকজন তাদের আর্তচিৎকারে বেড়িয়ে এগিয়ে আসলেও অগ্নিদগ্ধ হৃদয় মধ্যেই মারা যায়। পরে শিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, মোমেন ও শেফালী এ হত্যাকাণ্ডে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া গেছে। তবে শেফালী ঘটনার সঙ্গে তার জড়িত থাকার বিষয় অস্বীকার করে পরকীয়া প্রেমিক মোমেনকে দায়ী করেছে। ঘটনার পরপর শেফালীকে আটক করা হয়েছে। মোমেনকে আটকের চেষ্টা চলছে। নিহত হৃদয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে।