প্রেমিকার জন্য মিমি চক্রবর্তীকে সরিয়ে দিলেন দেব

ই-বার্তা  ডেস্ক ।।  দেব সম্প্রতি নামে একটি ছবির কাজ শুরু করেছেন । ছবির নাম ‘হইচই আনলিমিটেড’ ।আর এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করার কথা ছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর। এতমধ্যে ছবির প্রচারে দেভ মিমির সঙ্গে তিনি বেশ কয়েকটি ছবিও বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। কিন্তু হঠাৎই  মিমিকে সরিয়ে নিজের  প্রেমিকা রুক্মিনী মৈত্র-কে নিলেন দেব। 

 

হঠাৎ মিমিকে সরিয়ে নিজের প্রেমিকাকে জায়গা দেওয়া নিয়ে বিতর্কের মুখে পড়েছেন দেব। ‘হইচই আনলিমিটেড’ ছবিতে দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর।

 

একাধিক সুত্রের দাবী, দেব-রুক্মিনী জুটি খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন দেখে নির্মাতারা এই সিদ্ধান্ত নিয়েছেন। ফলে `হইচই আনলিমিটেড` ছবিটিতে মিমির জায়গায় এখন দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন রুক্মিনী।

 

এদিকে ‘হইচই আনলিমিটেড’ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন দেব। সেজন্য নাকি দেব-ই সিদ্ধান্ত নেবেন ছবিতে কে থাকবে আর কে থাকবে না।ছবিটির পরিচালক অনিকেত চট্রোপাধ্যায় জানিয়েছেন, ‘মিমিকে সরিয়ে রুক্মিনীকে নেওয়ার কথা আমিও শুনেছি।

 

তবে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি পাইনি। যেহেতু দেব ছবিতে বিনিয়োগ করেছেন, সেক্ষেত্রে দেব চাইলে যে কাউকে নিতে পারেন।‘এ পর্যন্ত দেব-মিমি জুটি ‘যোদ্ধা’, ‘শুধু তোমারি জন্য’ এর মতো জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন।