প্রেমে পড়েছেন পরিণীতি!

ই-বার্তা ।।  বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। লাস্যময়ী এ সুন্দরী বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

অন্যদিকে, ভারতীয় প্রথম নারী হিসেবে ট্যুরিজম ‘ফ্রেন্ড অব অস্ট্রেলিয়া’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড সুন্দরী পরিণীতি চোপড়া। এখন পর্যন্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডরের কাজে তিন বার অস্ট্রেলিয়া’র মেলবোর্ন গিয়েছেন এই বলিউড নায়িকা। পরিণীতি সেখানকার সৌন্দর্যে এতোটাই মোহিত হয়েছেন, যে তিনি মেলবোর্নের প্রেমে পড়ে গিয়েছেন।

বর্তমানে মেলবোর্নে অবস্থান করা বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া জানান, মেলবোর্নের খাবার, সংস্কৃতি, প্রাকৃতিক সৌন্দর্য আর শিল্পের পরিবেশ- সবকিছুর প্রেমে পড়েছেন তিনি।

এই বলি সুন্দরী আরো বলেন, ‘পৃথিবীর সব শহরের মধ্য থেকে মানুষ ভোট দিয়ে মেলবোর্ন শহরকেই সবচেয়ে বেশি বসবাসযোগ্য হিসেবে বেছে নিয়েছেন। আমি তাদের সঙ্গে এই ব্যাপারে পুরোপুরি একমত। এখানকার খাবার-দাবার থেকে শুরু করে প্রাকৃতিক সৌন্দর্য এবং এই শহরের শিল্পসত্ত্বা- সবকিছু আমাকে মুগ্ধ করেছে।’

পরিণীতি আরো বলেন, ‘এর মধ্যে আমি ইয়ারা ভ্যালিতে ঘুরতে ও ফিলিপ আইল্যান্ড পেঙ্গুইন প্যারেড দেখতে খুব ভালোবাসি।’

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া বর্তমানে তার আসন্ন সিনেমা ‘নমস্তে ইংল্যান্ড’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমায় তিনি অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করছেন। গত বছর পরিণীতি চোপড়া অভিনীত ‘গোলমাল অ্যাগেইন’ সিনেমাটি ব্যাপক ব্যবসাসফল হয়।