প্রেম করছেন ক্যাটরিনার বোন!

ই-বার্তা ডেস্ক ।। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফকে নিয়ে বেশ কিছু দিন ধরেই বি-টাউনে আলোচনা চলছে। খুব শীঘ্রই নাকি তার বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে। এর পাশাপাশি এমন গুঞ্জনও শোনা যাচ্ছে যে, বলিউড অভিনেতা অনীল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ডেট করছেন ইসাবেলে কাইফ।

 

তবে সম্প্রতি এইসব জল্পনাকে সত্যি করলেন হর্ষবর্ধন-ইসাবেলে জুটি।কয়েকদিন আগে ইসাবেলে এবং হর্ষবর্ধন মুভি ডেটে বেরিয়েছিলেন। প্রসঙ্গত, হর্ষবর্ধনের সিনেমা ‘ভবেশ জোশী’ পয়লা জুন মুক্তি পেয়েছে। ইসাবেলে এবং হর্ষবর্ধন একইসঙ্গে সেই সিনেমাই দেখতে গিয়েছিলেন। এদিন দুজনকে একই গাড়িতে দেখা যায়।

 

অপরদিকে ইসাবেলে কাইফকে হর্ষবর্ধনের বোন সোনাম কাপুরের বিয়ের রিসেপশনেও দেখা গিয়েছিল। যদিও সেই সময় অবশ্য হর্ষবর্ধনের সঙ্গে ইসাবেলের কোনো ছবি প্রকাশ্যে আসেনি। এ থেকে অনেকেই ভেবে নিয়েছেন তাদের এই প্রেম যে অনেকদিনের তা কিন্তু দুজনের ঘনিষ্ঠরাই জানেন।

 

অন্যদিকে আবার বক্স অফিসে কিন্তু মুখ থুবড়ে পড়েছে হর্ষবর্ধনের ছবি ‘ভাবেশ যোশী সুপারহিরো’৷ বোন সোনাম কাপুরের ‘ভিরে দি ওয়েডিং’ এবং এই ছবিটি একই দিনে মুক্তি পায়। ইতোমধ্যে সোনামের মুভি রমরমিয়ে ব্যবসা করছে বক্স অফিসে।

 

শোনা যাচ্ছে, ইসাবেলের বলিউডের অভিষেক হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। কেননা, তার বোন ক্যাটরিনার ইচ্ছা ছিল সালমান খানের হাত ধরেই বলিউডে অভিষেক হোক ইসাবেলের। কিন্তু শোনা গিয়েছে, বলিউডে আসার ব্যাপারে বোনকে নাকি সোজা আপত্তি জানিয়েছেন ইসাবেলে।
ইসাবেলে জানিয়েছেন, ‘বলিউড ছবিতে অভিনয় করার ইচ্ছে নেই। আমি ইংরেজি ছবিতেই দিব্য আছি।’

 

এটাও জানা গিয়েছে, বোন ক্যাটরিনার সঙ্গে ক্যারিয়ার নিয়ে কোনো রকম বিবাদে জড়াতে চান না তার জন্যই নাকি এমন সিদ্ধান্ত। বলিউডে আসলে নাকি দিদির সঙ্গে তার তুলনা হবেই সেজন্য আপাতত বলিউড থেকে দূরে থাকতে চান ইসাবেলে।