পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে গুরুত্ব দিচ্ছে সরকার

ই- বার্তা ডেস্ক।।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যে , বর্তমানে সরকার দেশের সব ছাত্র-ছাত্রীর মেধা, শারীরিক ও মানসিক বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণের প্রতি গুরুত্ব দিচ্ছে।

আজ বুধবার শেখ হাসিনা ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ ও ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ উপলক্ষে এক বাণীতে এ কথা বলেন।

এ সময়  প্রধানমন্ত্রী বলেন, এর ফলে দেশের পাশাপাশি আন্তর্জাতিক ক্ষেত্রে আমাদের ছেলে-মেয়েরা খেলাধুলায় বিশেষ করে ফুটবলে সাফল্য অর্জন করছে। আমি প্রত্যাশা করি, আজ যে শিশুরা এ টুর্নামেন্টে অংশগ্রহণ করলো তাদের থেকে আগামীর দক্ষ ক্রীড়াবিদ বেরিয়ে আসবে এবং আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে। আগামীকাল বৃহস্পতিবার থেকে এ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ ও ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী এ উপলক্ষে সারাদেশের শিক্ষক-শিক্ষার্থীসহ টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম