ফিট হয়েই আইপিএল এ নামছেন সাকিব

ই-বার্তা ডেস্ক।।  ফিট হয়ে অনুশীলন করেছেন বাংলাদেশ দলের ক্রিকেটার সাকিব আল হাসান।  চোট পাওয়া আঙুলে কোন ব্যথা নেই বলে জানিয়েছেন তিনি। এছাড়া বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরীর মনে করছেন সাকিবের কোন সমস্যা নেই।

তবে ছাড়পত্র সাকিবকে আগেই দেওয়া হয়েছে বলে জানান ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।  তিনি সংবাদ মাধ্যমকে জানান, সাকিবকে এরই মধ্যে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে।  বাংলাদেশ অলরাউন্ডার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দ্বিতীয়বারের মতো মাঠে নামার অপেক্ষায় আছেন।  আগামী ২৩ মার্চ থেকে মাঠে গড়াবে আইপিএলের আসর। সাকিবের দলের খেলা ২৪ মার্চ।

এর আগে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী সংবাদ সংস্থা বিএসএস’কে বলেন, ‘আমরা সাকিবের ফিটনেস পরীক্ষা নেওয়া নিয়ে ভাবছি না।  তার এক্স রে’ও করানোরও দরকার নেই।  আমরা কেবল তার থেকে শুনতে চাই তিনি কেমন অনুভব করছেন।  কোন সমস্যা হচ্ছে কিনা। তিনি ঠিকঠাক ব্যাটিং, ফিল্ডিং এবং ক্যাচ ধরতে পারছেন।  তবুও আমরা তার থেকে শুনতে চাই।’

সাকিবকে আইপিএলে খেলার অনুমিত দেওয়ার বিষয়ে বিসিবির প্রধান নির্বাহি নাজিমউদ্দিন চৌধুরী মঙ্গলবার বলেন, ‘সাকিব একটা ইনজুরি থেকে উঠেছে।  সে অনুশীলনে ফিরেছে।

ই-বার্তা / আরমান হোসেন