ফিরে গেলেন অঞ্জু ঘোষ

ই-বার্তা ডেস্ক।।  এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা অঞ্জু ঘোষ অনেক বছর নিজেকে আড়ালে রেখেছিলেন।দেশের মানুষদের বঞ্চিত করে চলে গিয়েছিলেন কলকাতায়।  গেল বছরের শেষের দিকে দেশে ফিরেছিলেন ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এই নায়িকা।  ফিরেই নতুন ছবি করার ঘোষণা দিয়েছিলেন। 

সেই প্রেক্ষিতে আবারও দেশেও আসেন তিনি।  গত সোমবার ঢাকা এসেছিলেন ‘মধুর ক্যান্টিন’ সিনেমাতে অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে।  শেষ পর্যন্ত সেটা আর হয়ে উঠেনি।  কিন্তু ছবির কাজ শুরু হতে দেরি হওয়ায় গত শুক্রবার দুপুরের ফ্লাইটে কলকাতা ফিরে গেলেন অভিনেত্রী অঞ্জু ঘোষ। 

এই বিষয়ে  তিনি বলেন, যেহেতু ছবির কাজ শুরু হতে দেরি হচ্ছে, তাই ফিরে যাচ্ছি।  ছবির শুটিংয়ের দিনক্ষণ ঠিক হলে আবার আসব।  কলকাতায় আমার কাজ আছে।  এতদিন এখানে বসে থেকে কি করব। তার চেয়ে বরং আমার কাজগুলো শেষ করি।

নিয়ে ছবির নির্মাতা সাঈদুর রহমান সাঈদ বলেন, যেহেতু ছবির নির্মাণ কাজ শুরু হতে কিছুটা দেরি হচ্ছে, তাই আমরা পরামর্শ করেই ঠিক করেছি এই সময়টাতে তিনি কলকাতায় তার কিছু কাজ আছে সেগুলো সেরে আসলে ভালো হয়।  পরে রিলাক্স মুডে এখানে কাজ করতে পারবেন। 

প্রসঙ্গত, এফ কবির চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ ছবির মাধ্যমে ১৯৮২ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে অঞ্জু ঘোষের।  ১৯৮৬ সালে তার অভিনীত ‘বেদের মেয়ে জোসনা’ ছবিটি তাকে চলচ্চিত্রের অনন্য উচ্চতায় পৌঁছে দেয়। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু