ফেনীতে ট্রাক্টরের ধাক্কায় স্কুলভ্যানে থাকা স্কুলছাত্রী নিহত

ই- বার্তা ডেস্ক।।   ফেনীর দাগনভূঞা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় স্কুলভ্যানে থাকাএক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় তার সহপাঠী ও চালকসহ অন্তত চারজন আহত হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দুধমুখা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রীর নাম আইনুন নাহার আনিকা (৭)। সে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুল বাড়ির আনিসুর রহমানের মেয়ে। সে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের একটি ভ্যান শিক্ষার্থীদের নিয়ে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে মাটিবোঝাই একটি ট্রাক্টর চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আইনুন নাহার আনিকা নিহত হয়। সেই সঙ্গে ভ্যানে থাকা আইমন (১০), হিমেল (৭) ও মাহাদি (৭) নামে তিন শিশুসহ চালক বেলাল হোসেন গুরুতর আহত হয়। তাদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, স্কুলছাত্রী নিহতের ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা ফেনী-বসুরহাট সড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনার বিষয়ে দাগনভূঞা থানা পুলিশের ওসি মো. ছালেহ আহমদ পাঠান বলেন, দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ি ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলে যাচ্ছিল। পথে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটিবোঝাই ট্রাক্টর ওই স্কুলভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা নিহত হয়। ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা ফেনী-বসুরহাট সড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে রাখে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সড়কে যান চলাচল শুরু হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম