ফের ছোট পর্দায় আসছেন প্রসেনজিৎ

ই-বার্তা ডেস্ক।। বিক্রম আর তার বন্ধুদের সাহায্য করতে আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার তিনি ‘দিবাকর’। সিরিয়ালের নাম ‘অলৌকিক না লৌকিক’। এবারের গল্প ‘জ্যোতিষ’। স্টার জলসার প্রচারিত হবে আগামী ২ ও ৩ নভেম্বর, রাত ১০টায়।

বিক্রম আর তার বন্ধুরা অন্ধবিশ্বাস ও কুসংস্কারের বিরুদ্ধে লড়াই করছে। ‘জ্যোতিষ’ গল্পে সেই লড়াইয়ে বিজ্ঞানমনস্ক এই তরুণ প্রজন্মকে সাহায্য করবে দিবাকর। তবে বিক্রম ও তার বন্ধুদের সঙ্গে কীভাবে দিবাকরের পরিচয় হবে, আর দিবাকর কীভাবে তাদের অভিযানে যুক্ত হবে।

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্টার জলসার পেজে ‘অলৌকিক না লৌকিক’ সিরিয়ালের প্রচারণা চিত্রে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘দিবাকর’ হয়ে ওঠার প্রস্তুতি। ভারতের বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়ক সেখানে বলেছেন, ‘২ ও ৩ নভেম্বর ঠিক রাত সাড়ে ৯টায় (ভারতের সময়) স্টার জলসাতে আপনারা দেখবেন। আমি উপস্থিত থাকব। দেখুন দিবাকরকে কেমন লাগে।’

প্রবীর ঘোষের ‘অলৌকিক না লৌকিক’ বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল। এখানে আছে ১৬টি গল্প। ‘অলৌকিক না লৌকিক’ সিরিয়াল নিয়ে স্টার জলসা কর্তৃপক্ষ জানিয়েছে, এই সিরিয়ালে প্রতি সপ্তাহে একটি নতুন গল্প উপস্থাপন করা হয়। শনিবার রহস্যের সূত্রপাত হয় আর রহস্য উদঘাটন হয় পরদিন রোববার।

সিরিয়ালটির প্রযোজক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর প্রযোজনা করছে তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান নাইডাস ক্রিয়েশনস অ্যান্ড প্রোডাকশনস প্রাইভেট লিমিটেড।